বিশাল ব্যবধানে জিতলো রূপগঞ্জ
সুপার সিক্সের শুরুতেই হারলো মোহামেডান
স্পোর্টস রিপোর্টার১৩ জুন, ২০১৬ ইং
সুপার সিক্সের শুরুতেই হারলো মোহামেডান
ভোর রাতের বৃষ্টি দেখে শঙ্কা হয়েছিলো, আদৌ ম্যাচ শুরু হবে কি না। সে শঙ্কা কাটিয়ে কর্তিত ওভারের ম্যাচ শুরু হলে ভেজা আবহাওয়া আর মেঘলা আকাশ কাজে লাগাতে টসে জিতে রূপগঞ্জকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন মোহামেডান অধিনায়ক মুশফিকুর রহিম। কিন্তু সেই পরিকল্পনা ভয়াবহ বুমেরাং হয়ে ফিরো এলো। মোহামেডান সুপার সিক্সের প্রথম ম্যাচেই লিজেন্ডস অব রূপগঞ্জের সাথে হারলো ১০৪ রানের বিশাল ব্যবধানে।

এই জয়ের ফলে রূপগঞ্জের পয়েন্ট হলো ১৬। পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে আসিফ আহমেদ রাতুলের নেতৃত্বাধীন দলটি। ১৪ পয়েন্ট নিয়ে আগের জায়গাতেই আছে মোহামেডান।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে তুলনামূলক বোলার সহায়ক কন্ডিশন ও অসমান বাউন্সের উইকেটে একটু সতর্ক, কিন্তু দারুণ শুরু করে রূপগঞ্জ। তাদের দুই ওপেনার মোহাম্মদ মিঠুন ও সৌম্য সরকার ১৫.৫ ওভার অবিচ্ছিন্ন থেকে এনে দেন ৮৯ রানের জুটি। সৌম্য ৪৩ বলে ৪০ রান করে এবং মিঠুন ৮৮ বলে ৫৯ রান করে আউট হন। এই জুটির ওপর দাঁড়িয়ে মিডল অর্ডার অবশ্য সেভাবে রান তুলতে পারেনি। ৮৯ রানে সৌম্যর উইকেট হারানোর পর ১২৯ রানে পঞ্চম উইকেটের পতন দেখে রূপগঞ্জ। মানে ৪০ রানে পাঁচ উইকেট হারায় এই দলটি।

কিন্তু এখান থেকেও রূপগঞ্জকে বেশ ভালো একটা স্কোরে পৌঁছে দেন সাজ্জাদুল, মোশাররফ রুবেল, পবন নেগি ও আলাউদ্দিন বাবু।

জবাব দিতে নেমে খুবই ধীরগতিতে অস্থিতিশীল শুরু পায় মোহামেডান। পঞ্চম ওভারে এসে পরপর দুই বলে আলাউদ্দিন বাবু যখন মোহামেডানের প্রথম দুই উইকেট তুলে নেন , তখন তাদের দলীয় স্কোর ১২ মাত্র। এরপর ওপেনার হামিদুল ইসলাম খানিকটা একক লড়াই চালিয়েছেন। তার সঙ্গী হাবিবুর রহমানও ফেরেন ১৪ রান করে। এখান থেকে হামিদুল ও মুশফিক মেরামতের চেষ্টা করেছিলেন ইনিংসটা। কিন্তু ৯০ রানে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে হামিদুল আউট হওয়ার ৩৮ রানের মাথায় দলই অলআউট!

হামিদুল ৩৭ ও মুশফিক ৩৪ রান করেন। এ ছাড়া মিডল ও লেট মিডল অর্ডারে মোহামেডান দেখেছে কেবলই যাতায়াতের চিত্র। 

 

সংক্ষিপ্ত স্কোর

লিজেন্ডস অব রূপগঞ্জ: ৪৫ ওভারে ২৩২/৮ (মিঠুন ৫৯, সৌম্য ৪০, মোশাররফ রুবেল ৩২, নেগি ২৮, সাজ্জাদুল ২৪; নাঈম ৪/৩১, পেরেরা ২/৩৫)।

মোহামেডান স্পোর্টিং: ৩১.৫ ওভারে ১২৮/১০ (হামিদুল ৩৭, মুশফিক ৩৪; নাহিদুল ২/৭, বাবু ২/২২, নেগি ২/৩০)।

ফল: লিজেন্ডস অব রূপগঞ্জ ১০৪ রানে জয়ী

ম্যান অব দ্য ম্যাচ: মোহাম্মদ মিঠুন

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন