টাইগারদের কিট পার্টনার ব্র্যাক ব্যাংক
০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
g  স্পোর্টস রিপোর্টার

আসন্ন নিউজিল্যান্ড সিরিজসহ আগামী দুই বছরের জন্য বাংলাদেশ জাতীয় দলের কিট পার্টনার হয়েছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। এই সিরিজে ব্র্যাক ব্যাংকের লোগো সমৃদ্ধ জার্সি জড়িয়ে খেলবেন টাইগাররা। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে ব্র্যাক ব্যাংক।

জাতীয় ক্রিকেট দল, জাতীয় নারী ক্রিকেট দল ও অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ২০১৬ থেকে ২০১৮-এর মধ্যে দেশে এবং দেশের বাইরে (হোম অ্যান্ড অ্যাওয়ে) অনুষ্ঠেয় সকল সিরিজের টিম কিট পার্টনার থাকছে ব্র্যাক ব্যাংক। এ ক্ষেত্রে কেবল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) আয়োজিত টুর্নামেন্টগুলো এ চুক্তির বাইরে থাকবে।

গতকাল ঢাকায় এ বিষয়ে বিসিবির টিম কিটস পার্টনার বিষয়ক স্পন্সরশিপ স্বত্ব কেনা মুন্সি এন্টারপ্রাইজ লিমিটেডের সঙ্গে ব্র্যাক ব্যাংকের একটি চুক্তি হয়েছে। ব্যাংকের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক লিমিটেডের হেড অব কমিউনিকেশনস জারা জাবীন মাহবুব এবং মুন্সি এন্টারপ্রাইজ লিমিটেডের চেয়ারম্যান রাকিব ফখরুল মুন্সি স্ব-প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন এবং মুন্সি এন্টারপ্রাইজ লিমিটেডের হেড অব বিজনেস নায়ীম ইয়াকুবসহ দুই প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন