হিগুয়েনের গোলে জয়রথে জুভেন্তাস
স্পোর্টস ডেস্ক১৪ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
হিগুয়েনের গোলে জয়রথে জুভেন্তাস
নিজেদের মাঠে ক্যালিয়ারির বিরুদ্ধে ২-০ গোলের জয়ের পর গনজালো হিগুয়েন মনে করছেন তিনি নিজে এবং জুভেন্তাস ভালো অবস্থায় আছে। তার জোড়া গোলেই ইতালির সিরি আতে ২-০ ব্যবধানে জিতে শিরোপা ধরে রাখার পথে আরো এগিয়ে গেল জুভেন্তাস।

কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির জুভেন্তাস কোচ হিসেবে এটা ছিল শততম ম্যাচ। তাতে  শিষ্যদের কাছ থেকে যথার্থ উপহারই পেলেন তিনি। জুভেন্তাস এই জয়ে ২৪ ম্যাচে ৬০ পয়েন্ট পেল। দ্বিতীয় স্থানে থাকা এএস রোমার (৫৩) চেয়ে সাত পয়েন্টে এগিয়ে রয়েছে আলেগ্রির দল।

হিগুয়েন এ নিয়ে ইতালির লিগটিতে সর্বশেষ ৯ খেলায় ১১ গোল করলেন। সব মিলিয়ে চলতি মৌসুমে তার লিগ গোল হলো ১৮টি। রোমার এডিন জেকোর সঙ্গে যৌথভাবে গোলদাতার তালিকায় শীর্ষে আছেন তিনি। গত রবিবার রাতে বিরতির আগে পরে গোল দুটি করেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

এ প্রসঙ্গে স্কাই ইতালিয়াকে তিনি বলেন,‘আমি ভালো অবস্থায় আছি। একই রকম আছে বাকিরাও। ক্যালিয়ারি ভালো দল এবং এটা ছিল কঠিন এক খেলা। তারপরও গুরুত্বপূর্ণ বিষয় ছিল জয়ী হওয়া।’

ক্যালিয়ারি ৬৭তম মিনিটের পর দশজন নিয়ে খেলে। তাদের এক খেলোয়াড় লালকার্ড পান। তবে জুভেন্তাসও এরপর আর গোল করতে পারেনি।

কোচ অ্যালেগ্রির দল এ নিয়ে টানা পাঁচটি লিগ খেলায় জয়ী হলো। তাদের পরবর্তী খেলা দুর্দশায় থাকা পালেরমোর সাথে। এদিকে গত রবিবারের অন্য ম্যাচে এমপোলিকে সান সিরোতে ২-০ ব্যবধানে হারিয়েছে ইন্টার মিলান। বর্তমানে চতুর্থ স্থানে আছে দলটি। —সকারওয়ে

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন