মোহামেডানের জয় শেখ রাসেলের ড্র
১১ অক্টোবর, ২০১৭ ইং
g স্পোর্টস রিপোর্টার

আগের দিন রাতে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আবাহনী ১-০ গোলে এগিয়ে ছিল শেখ জামালের বিপক্ষে। নিশ্চিত জয়ে পেতে যাওয়া আবাহনী ড্র করে মাঠ ছাড়ে। সেই দৃশ্য মনে করে গতকাল শংকায় ছিল মোহামেডান। গোল হজম করে পিছিয়ে ছিল সাদাকালো মোহামেডান। খেলার ৪৫ মিনিটে মুক্তিযোদ্ধার আব্বাস ইউনিসা গোল করে মুক্তিযোদ্ধাকে স্বপ্ন দেখান ১-০। আতংকে থাকা মোহামেডান ধরেই নিয়েছিল বিপদে পড়তে যাচ্ছে। কিন্তু দ্বিতীয়ার্ধের খেলায় মোহামেডান দুই গোল করে জয় ছিনিয়ে নিয়েছে। ৬৩ মিনিটে ইলিয়াসুর উত্স থেকে কিংসলে চিগোজি গোল করেন, সমতায় ফেরান মোহামেডানকে ১-১। এই গোলই মোহামেডান খেলায় জয়ের পথে টেনে নিয়ে যায়।

দম বন্ধ করা লড়াইয়ে মোহামেডান জয়সূচক গোলের দেখা পায় খেলা শেষের ইনজুরি টাইমে। ৯০ মিনিট শেষ। অতিরিক্তি ৫ মিনিটের খেলায় শেষ মিনিটে গোল করেন বিপুলের বদলী খেলতে নামা মিঠুন চৌধুরী গোল করেন ২-১। মোহামেডান আনন্দে ভাসে।

১৪ পয়েন্ট নিয়ে মোহামেডান টেবিলের ৫ নম্বরে উঠল। মুক্তিযোদ্ধা থাকল ৯ নম্বরে ৭ পয়েন্ট নিয়ে।  প্রত্যাশিত ফল পাচ্ছে না শেখ রাসেলও, কাল রহমতগঞ্জের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে। শাহেদ শেখ রাসেলকে এগিয়ে দিলেও দ্বিতীয়ার্ধ্বে ১-১ করেন ইসমাইল বাঙ্গুরা। ড্রয়ের পর ছয়ে উঠল শেখ রাসেল ১৩ পয়েন্ট নিয়ে।

১১ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জ ৮ নম্বরে। আজ ও কাল খেলা নেই। 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৯
যোহর১১:৪৬
আসর৩:৫৮
মাগরিব৫:৪০
এশা৬:৫১
সূর্যোদয় - ৫:৫৪সূর্যাস্ত - ০৫:৩৫
পড়ুন