চট্টগ্রামে যুব গেমস
ভলিবলে হাটহাজারী ব্যাডমিন্টনে পটিয়া চ্যাম্পিয়ন
২০ ডিসেম্বর, ২০১৭ ইং

স্পোর্টস রিপোর্টার, চট্টগ্রাম অফিস

চট্টগ্রামে যুব গেমসের ভলিবলে হাটহাজারী উপজেলা এবং বালিকা গ্রুপের ব্যাডমিন্টনে পটিয়া উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।

গতকাল মঙ্গলবার গেমসের দ্বিতীয় দিনে জেলা ক্রীড়া সংস্থার প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত ভলিবল বালক গ্রুপের ফাইনালে হাটহাজারী উপজেলা সহজে ২-০ সেটে লোহাগাড়া উপজেলাকে পরাজিত করে এ কৃতিত্ব দেখায়। দলটির ম্যানেজার তফাজ্জল হোসেন ফোরকান এবং প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর আহমেদ।

এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম ভবনে অনুষ্ঠিত বালিকা এককের ফাইনালে পটিয়া উপজেলার শার্টলার তিশি চৌধুরী ২-০ সেটে ফটিকছড়ি উপজেলার শার্টলার নীপাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এদিকে ফুটবলের ফাইনালে উঠেছে সাতকানিয়া উপজেলা ও পটিয়া উপজেলা। গতকাল এমএ আজিজ স্টেডিয়ামে প্রথম সেমি ফাইনালে পটিয়া উপজেলা সাফায়েতের দেওয়া একমাত্র গোলে বোয়ালখালী উপজেলাকে এবং রিয়াদ ও দিদারের পৃথক গোলে সাতকানিয়া উপজেলা (২-০) লোহাগাড়া উপজেলার বিরুদ্ধে জয়ী হয়।

আজ সন্ধ্যায় দুই দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এছাড়া একই দিনে সকালে এমএ আজিজ স্টেডিয়ামে অ্যাথলেটিক্স, জিমনেসিয়াম ভবনে বালকদের ব্যাডমিন্টন, খেলার প্রশিক্ষণ মাঠে হ্যান্ডবল এবং পাঁচলাইশ জাতিসংঘ পার্ক সুইমিংপুলে সাঁতার প্রতিযোগিতা নির্ধারিত সময়ে শুরু হবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন