ফাইনালে উঠেছে পাহাড়তলী ও ফরিদ ফুটবল একাডেমী
২৭ ডিসেম্বর, ২০১৭ ইং

চট্টগ্রামে সিরাজ কিশোর ফুটবল

g  স্পোর্টস রিপোর্টার, চট্টগ্রাম অফিস

পাহাড়তলী ফুটবল একাডেমী ও পতেঙ্গা ফরিদ ফুটবল একাডেমী সিরাজ কিশোর ফুটবলের ফাইনালে উঠেছে। ৩০ ডিসেম্বর লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম নগরীর দামপাড়া পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত প্রথম সেমি ফাইনাল খেলায় পাহাড়তলী ফুটবল একাডেমী সহজে ৪-১ গোলে ওয়াইকেবি ফ্রেন্ডস শীপ ক্লাবকে এবং দ্বিতীয় সেমি ফাইনালে ফরিদ ফুটবল একাডেমী ২-১ গোলে কালারপোল ক্রীড়া সংসদকে পরাজিত করে।

প্রথম সেমি ফাইনালে রায়হান, মেহেদী হাসান, আহসানুল ও আলী আকবর পাহাড়তলীর পক্ষে একটি করে গোল দেয়।

দ্বিতীয় সেমি ফাইনালে ফরিদ ফুটবল একাডেমীর হয়ে রবিউল জোড়া গোল এবং কালার পোলের হয়ে রিফাত গোল করেন।

খেলা শুরুর আগে জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আশীষ ভদ্র ও রাষ্ট্রীয় পদকপ্রাপ্ত ফুটবলার সুনীল কৃষ্ণ দে উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। আয়োজক চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রফেসর শায়েস্তা খান, ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান ইবাদুল হক লুলু, রাকিব মাহমুদ, ফুটবল কমিটির সম্পাদক শামীম আজাদ খোকন, যুগ্ম সম্পাদক মো. নাসির মিয়া এ সময় উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম প্রথম বিভাগ ক্রিকেটের

সুপার ফোর পর্ব আজ শুরু

চট্টগ্রামে প্রথম বিভাগ ক্রিকেট লিগের সুপার ফোর পর্ব আজ বুধবার চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে। চট্টগ্রামের দুই ঐতিহ্যবাহী সংগঠন মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আগ্রাবাদ নওজোয়ান ক্লাব প্রথম দিনে পরস্পরের মোকাবেলা করবে। এই পর্বে উন্নীত অন্য দুই দল হলো পাইরেটস ক্লাব ও সিটি করপোরেশন গ্রীন।

লিগের প্রথম পর্বে দুই গ্রুপে ৮টি করে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। প্রচণ্ড লড়াই করে শেষ পর্যন্ত এ চার দল সুপার ফোর পর্বে খেলার যোগ্যতা অর্জন করে। 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৮
যোহর১২:০০
আসর৩:৪৪
মাগরিব৫:২৩
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:৩৯সূর্যাস্ত - ০৫:১৮
পড়ুন