একদিনেই শুটিংয়ের চূড়ান্ত পর্ব শেষ হচ্ছে আজ
১১ মার্চ, ২০১৮ ইং

স্পোর্টস রিপোর্টার

বাছাইয়ের পর যুব গেমসের শুটিং চূড়ান্ত পর্ব আজ সকালে গুলশানের শুটিং কমপ্লেকসে শুরু হয়ে বিকালে শেষ হবে। মোট ৩টি ইভেন্টে ৬টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৬টি ব্রোঞ্জ পদক জয়ের জন্য ৪২ জন তরুণ-তরুণী  লড়াই করবেন।

তরুণ গ্রুপে ময়মনসিংহ বিভাগ হতে নেত্রকোনা রাইফেল ক্লাবের শেখ শাহজালাল সাদমান (২৬৭ স্কোর), বরিশাল বিভাগের পটুয়াখালী রাইফেল ক্লাবের গাজী আলিউজ্জামান (১৭০ স্কোর), খুলনা বিভাগের কুষ্টিয়া রাইফেল ক্লাবের সৈকত (২৩৪ স্কোর) ও সাতক্ষীরা রাইফেল ক্লাবের সাইফুল্লাহ (২১৯ স্কোর), রাজশাহী বিভাগ হতে বগুড়া রাইফেল ক্লাবের আলী ইব্রাহিম (২৩৯ স্কোর) ও সিরাজগঞ্জ রাইফেল ক্লাবের মাহাবুব ই-সামদানী (২০৮ স্কোর) এবং ঢাকা বিভাগ হতে গুলশান শুটিং ক্লাবের রওনক চৌধুরী (২৫৬ স্কোর) ও নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের নাহিয়ান রহমান (২২৭ স্কোর) চূড়ান্ত পর্বে উন্নীত হয়েছেন।

তরুণী গ্রুপে ঢাকা বিভাগ হতে গুলশান শুটিং ক্লাবের শাম্মী আক্তার(২৭২স্কোর)ও নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের মেহজাবীন মেহতাজ (২৪৯ স্কোর), রাজশাহী বিভাগ হতে পাবনা রাইফেল ক্লাবের নাবিলা তাবাসসুম (২৫৬ স্কোর) ও সিরাজগঞ্জ রাইফেল ক্লাবের অর্পিতা সাহা (২৩০ স্কোর), খুলনা বিভাগ হতে কুষ্টিয়া রাইফেল ক্লাবের নিলুফার ইয়াসমিন (২৬৩ স্কোর) এবং বরিশাল বিভাগ হতে পটুয়াখালী রাইফেল ক্লাবের নুসরাত রহমান নিশা (২৩৮ স্কোর) চূড়ান্ত পর্বে উঠেছেন। 

দাবা শুরু

যুব গেমসের দাবায় একক লড়াই গতকাল দাবা ফেডারেশনের কক্ষে শুরু হয়েছে। বালক অনূর্ধ্ব-১৩, বালিকা অনূর্ধ্ব-১৩, তরুণ অনূর্ধ্ব-১৭ এবং তরুণী অনূর্ধ্ব-১৭ একক লড়াইয়ে দেশের  ৮টি বিভাগ ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ অংশ নিচ্ছে। ৬৩ জন দাবাড়ু চারটি ইভেন্টে ৫ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে মোকাবিলা করছে। আজ সকাল ১০টায় দ্বিতীয় রাউন্ড এবং বিকেল ৩টা থেকে তৃতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন