সিরাজদিখানে চাইনিজবার ফুটবল টুর্নামেন্ট
৩০ এপ্রিল, ২০১৮ ইং

স্পোর্টস রিপোর্টার

উত্তর মধ্যপাড়া একতা সংসদের আয়োজনে মুন্সীগঞ্জের সিরাজদিখানে চাইনিজবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ৮ দলের এই খেলায় সিক্স স্টার মোস্তফাগঞ্জ ও ইয়ুথটাই মধ্যপাড়ার সঙ্গে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সিক্স স্টার মোস্তফাগঞ্জ ৪-১ গোলে ইয়ুথটাই মধ্যপাড়াকে পরাজিত করে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ-এর সহ সভাপতি ও অধিকারপত্র ডট কমের সম্পাদক মাহবুবুর রহমান পলাশ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইছাপুরা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির চেয়ারম্যান শামিম হাওলাদার, যুব শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ শফিকুল ইসলাম, লালবাগ থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ওয়াহিদুল ইসলাম স্বপন, মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন মেম্বার, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জসিম মাহমুদ এবং একতা যুব সংঘের আহ্বায়ক পলাশ হাওলাদার প্রমুখ। এছাড়া উক্ত খেলায় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ।

মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ উত্তর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলোয়াড়দের উদ্দেশে বলেন, ‘ক্রীড়া নৈপুণ্য দিয়ে বিজয় আনতে হবে, আক্রমণ করে নয়। খেলাধুলায় জয়-পরাজয় থাকবেই। তাই বলে তা অর্জন করার জন্য প্রতিহিংসা আক্রমণ করা যাবে না।’

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন