তদন্ত কমিটি খুব শিগগিরই কাজ শুরু করবে
০৪ জুন, ২০১৮ ইং

স্পোর্টস রিপোর্টার

বাফুফের সহ-সভাপতি বাদল রায়ের সঙ্গে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের যে ঘটনা ঘটছে তা নিয়ে গঠিত তদন্ত কমিটি খুব শিগগিরই কাজ শুরু করবে। ৫ সদসস্যের গঠিত কমিটির প্রধান সালাম মুর্শেদী। কবে নাগাদ কাজ শুরু হবে তা জানতে ফোনে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। কমিটির অন্য একটি সূত্রে জানা গেছে আলোচনা হবে শিগগিরই। 

ঢাকায় ফিরে আবু নাঈম সোহাগ তার অবস্থান জানান। সোহাগ জানিয়েছেন বাদল দা অসুস্থ থাকাকালীন তার সঙ্গে বাদল রায়ের স্ত্রীর সব সময় যোগাযোগ হতো। সোহাগ খোঁজখবর নিতেন এবং জানাতেন।

   বাফুফে ভবনে বাদল রায় তার রুমে বিভিন্ন বিষয়ে আলাপকালে হঠাত্ উত্তেজিত হয়ে ফোন সেট, পানির গ্লাস ফেলে দেন এবং উচ্চস্বরে কথা বলতে বলতে কাঁপতে কাঁপতে দাঁড়িয়ে যান। আমি গিয়ে তাকে শান্ত করি। কয়েক দিন পর আবার আরেকটি ঘটনা নিয়ে তিনি উত্তেজিত হন। যা কি না সামগ্রিক বিবেচনায় তার জন্য ক্ষতিকর। শারীরিক অসুস্থতার বিষয়টি বিবেচনায় রেখে আমি তার স্ত্রী মাধুরী রায়কে ফোনে ঘটনাটি জানাই। কাজের চেয়ে শারীরিক সুস্থতা বজায় রাখা গুরুত্বপূর্ণ উল্লেখ করি। মানবিক কারণে  এবং বাদল রায়ের একজন কাছের মানুষ হিসেবে আমার অধিকার গড়ে উঠার বিশ্বাসে আমি মাধুরী রায়কে ফোনে আমার উদ্বেগের কথা জানাই। 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৭
মাগরিব৬:৪৬
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪১
পড়ুন