ভেট্টোরিকে বরখাস্ত করল ব্যাঙ্গালুরু
২৬ আগষ্ট, ২০১৮ ইং

স্পোর্টস ডেস্ক

নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও দলের প্রধান কোচ ড্যানিয়েল ভেট্টোরিকে বরখাস্ত করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তিনি একাই নন, তার সাথে বরখাস্তের তালিকায় আছেন কোচিং স্টাফ দলের আরো দুই সদস্য।

গেল বছর আইপিএলে ভালো ফল করতে পারেনি ব্যাঙ্গালুরু। ১৪ ম্যাচের ছয়টিতে জিতে গেল আসরে ষষ্ঠ হয়েছিলো ব্যাঙ্গালুরু। ১২ পয়েন্ট পাওয়ায় প্লে-অফে খেলার সুযোগ হাতছাড়া করে দলটি। তাই প্রধান কোচ ভেট্টোরি, ব্যাটিং ও ফিল্ডিং কোচ অস্ট্রেলিয়ার ট্রেন্ট উডহিল এবং বোলিং কোচ এন্ড্রু ম্যাকডোনাল্ডকে বরখাস্ত করলো ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ।

আইপিএলের শুরু থেকেই অংশ নিচ্ছে ব্যাঙ্গালুরু। ১১ বছর ধরে টুর্নামেন্টে অংশ নিলেও এখন পর্যন্ত শিরোপা স্পর্শ করতে পারেনি দলটি।

পুরো কোচিং স্টাফকে বরখাস্ত করলেও, গেল বছর দলের বোলিং মেন্টর হিসেবে নিয়োগ পাওয়া ভারতের সাবেক পেসার আশিষ নেহরাকে তার দায়িত্বে বহাল রেখেছে ব্যাঙ্গালুরু।

আগামী মৌসুমের জন্য খুব শীঘ্রই নতুন প্রধান কোচ, ফিল্ডিং ও ব্যাটিং কোচ ঘোষণা করবে ব্যাঙ্গালুরু। প্রধান কোচ হবার দৌড়ে এগিয়ে রয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ওপেনার ও ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ী দলের দায়িত্বে থাকা গ্যারি কারর্স্টেন। গেল বছর ব্যাঙ্গালুুরু ব্যাটিং পরামর্শক ছিলেন কারর্স্টেন। বাসস/টাইমস অব ইন্ডিয়া

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৬
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২১
পড়ুন