আজ সিলেটে ফুটবল উত্সব শেষ হচ্ছে
০৬ অক্টোবর, ২০১৮ ইং
স্পোর্টস রিপোর্টার সিলেট থেকে

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা আজ শেষ হয়ে যাচ্ছে সিলেট জেলা স্টেডিয়ামে। আজকের খেলা হয়ে গেলে সেমিফাইনাল দুটি কক্সবাজারে হবে ৯ এবং ১০ অক্টোবর। ১২ অক্টোবর ঢাকায় ফাইনাল।

সিলেটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের পঞ্চম আসর বসেছিল। ১ অক্টোবর শুরু হয়ে আজ শেষ হবে। টানা ৬ দিন খেলা হয়েছে। প্রতিদিন একটি খেলা সন্ধ্যায় গড়িয়েছে। পুরো ৬ দিন ফুটবল উত্সব করেছে সিলেটের দর্শক। দিনের বেলা কাজ শেষ করে কর্মজীবী মানুষেরা ছুটে এসেছেন মাঠে। শিক্ষার্থীরাও ফুটবল উত্সবে মেতেছিলেন। দর্শকের জন্য টিকিটের সঙ্গে র্যাফেল ড্র ছিল। আকর্ষণীয় পুরস্কার ছিল। পুরস্কার নিয়ে মাতামাতি হয়নি। খেলা নিয়ে মেতে ছিল দর্শক।

বাংলাদেশের খেলা একদিন পর পর হলেও দর্শক ভরে গিয়েছিল স্টেডিয়াম। রাশিয়া বিশ্বকাপ ফুটবলের অনুকরণে প্রতিদিন খেলা শুরু হওয়ার আগে টুর্নামেন্টের বিশাল সাইজের লোগো মাঠে মাঝখানে প্রদর্শন করা হয়। প্রতিদিনই সিলেট স্টেডিয়ামে দর্শক এসেছে। গতকাল ফিলিপাইনের বিপক্ষে বাংলাদেশের শেষ খেলায় সিলেট জেলা স্টেডিয়ামে উপচেপড়া দর্শক ছিল তিন ধারণের জায়গা ছিল না। জাতীয় সঙ্গীত বাজার সময় হাতে হাতে মোবাইল ফোন জ্বলে উঠল স্বতঃস্ফূর্ত দর্শকের মধ্যে। সিলেটের দর্শক টানা ৬ দিন ফুটবল উত্সব করল।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন