রেফ্রিজারেটর তৈরির জন্য ওয়ালটনের নতুন প্রকল্প
৩১ মে, ২০১৫ ইং
রেফ্রিজারেটর তৈরির জন্য ওয়ালটনের নতুন প্রকল্প
g ইত্তেফাক রিপোর্ট

নতুন এবং উচ্চ প্রযুক্তির সমন্বয়ে রেফ্রিজারেটর তৈরির জন্য নতুন আরো একটি প্রকল্প স্থাপন করছে ওয়ালটন। গত বৃহস্পতিবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের সম্প্রসারিত রেফ্রিজারেটর-৪ প্রকল্পের উদ্বোধনী ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত ড. থমাস প্রিনজ। একইসঙ্গে ওয়ালটন কারখানা পরিদর্শন করেন তিনি।

পরির্দশন ও উদ্বোধনী কার্যক্রমে রাষ্ট্রদূতের সঙ্গে ছিলেন জার্মান ভিত্তিক কেএফডব্লিউ ডেভেলপমেন্ট ব্যাংকের পরিচালক (স্পেশাল প্রোগ্রাম, হেলথ এন্ড সোস্যাল সিকিউরিটি) লিসা স্টেইনেচার এবং একই ব্যাংকের সিনিয়র ইনভেস্টমেন্ট ম্যানেজার আরিফ ইকবাল খান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম, নির্বাহী পরিচালক (ফিন্যান্স) আবুল বাশার হাওলাদার ও এসএম জাহিদ হাসান ((পলিসি অ্যান্ড এইচআর), অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন), লে. কর্নেল (অব.) আব্দুল কাদের (ওয়ালটন হাইটেক), কর্নেল (অব.) শাহাদাত আলম (ওয়ালটন মাইক্রোটেক) প্রমুখ।

কারখানা পরিদর্শন শেষে রাষ্ট্রদূত বলেন,  আধুনিক উদ্যোক্তাদের জন্য ওয়ালটন একটি উত্তম দৃষ্টান্ত। ওয়ালটনের এ প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হতে পেরে তিনি গবর্েবাধ করেন। শুধু বাংলাদেশ নয়, সমগ্র এশিয়ায় এটি গ্রিন টেকনোলজির একটি মডেল হতে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩১ মে, ২০২১ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৯
পড়ুন