ট্রাম্পকে নিয়ে ড্যানিয়েলসের স্মৃতিচারণমূলক বই বাজারে
০৬ অক্টোবর, ২০১৮ ইং
ট্রাম্পকে নিয়ে ড্যানিয়েলসের স্মৃতিচারণমূলক বই বাজারে
যুক্তরাষ্ট্রে নভেম্বরেই মধ্যবর্তী নির্বাচন। তার ঠিক এক মাস আগেই ‘বোমা’ পড়ার মতো বাজারে এসেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে লেখা পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের স্মৃতিচারণমূলক বই ‘ফুল ডিসক্লোজার’। এক দশক আগে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্ক ছিল স্টর্মি ড্যানিয়েলসের। আর তা নিয়েই তিনি সস্প্রতি মুখ খুলে ওলটপালট করে দিয়েছিলেন যুক্তরাষ্ট্রের রাজনীতিকে।

ট্রাম্প বরাবরই এই পর্নো তারকার সঙ্গে তার সম্পর্ক নিয়ে চুপ থেকেছেন। তবে যুক্তরাষ্ট্রে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ওই বিষয়টি নিয়ে মুখ না খোলার প্রতিশ্রুতি আদায় করে ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন গোপনে স্টর্মিকে ডলার দিয়েছিলেন বলে দাবি আছে। স্টর্মি তার বইয়ে লুইজিয়ানায় ছোটবেলায় নিজের ট্রমার কাহিনী থেকে শুরু করে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের বিশদ বিবরণ দিয়েছেন। বইয়ে লেখা হয়েছে, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে স্টর্মির সম্পর্কের শুরু ক্যালিফোর্নিয়ায় এক গল্ফ টুর্নামেন্টের সময়ে। ট্রাম্প তখন টিভি-তে রিয়্যালিটি শো করতেন। তার স্ত্রী মেলানিয়া তখন সবে ব্যারনের মা হয়েছেন। গল্ফ টুর্নামেন্টেই ট্রাম্পকে প্রথম দেখেছিলেন স্টর্মি। তার কাছে প্রথমে নৈশভোজের আমন্ত্রণ পাঠিয়েছিলেন ট্রাম্পের এক রক্ষী। এরপরই ট্রাম্পের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।

এক দশক ধরে বইটি লেখার কাজ করেছেন বলে জানিয়েছেন স্টর্মি। বইয়ে সব বর্ণনাই তিনি বিশদভাবে দিয়েছেন। এমনকি এবছর সিবিএস শো’ তে স্টর্মির ‘সিক্সটি মিনিটস’ এর সাক্ষাত্কারের যে অংশগুলো কেটে দেওয়া হয়েছে সেগুলোও তিনি বইয়ে উল্লেখ করেছেন বলে জানান। এ ব্যাপারে স্টর্মি বলেন, “সবাই জানে সাক্ষাত্কারের অনেক কিছুই কেটে দেওয়া হয়েছে। সাক্ষাত্কারে কিছু কিছু জিনিস আমি বলেছি যেগুলো আমি চাইছিলাম যে মানুষ জানুক। সেগুলো আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল।”

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন