খেলাধুলা | The Daily Ittefaq

লুকিয়ে লুকিয়ে মাশরাফির কাণ্ড! (ভিডিও)

লুকিয়ে লুকিয়ে মাশরাফির কাণ্ড! (ভিডিও)
অনলাইন ডেস্ক১৭ অক্টোবর, ২০১৮ ইং ১৭:২৭ মিঃ
লুকিয়ে লুকিয়ে মাশরাফির কাণ্ড! (ভিডিও)
শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে টাইগারদের অনুশীলন। হঠাৎ শুরু হয়ে গেল ঢিল। মাটির ছোট ছোট ঢেলা উড়ে আসছে। ছবি: সংগৃহীত
সামনে জিম্বাবুয়ে সিরিজ। তাই মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে অনুশীলন। কোচ স্টিভ রোডসের অধীনে অনুশীলনে মগ্ন টাইগাররা। 
 
এই সুযোগে পছন্দের ক্রিকেটারদের দেখতে মাঠে ভিড় করেছেন অনেক ভক্তই। সঙ্গে আছেন সংবাদকর্মীরাও। নিউজের খোরাক যোগাতে গভীর মনযোগে দেখছেন অনুশীলন।
 
কিন্তু একি! হঠাৎ শুরু হয়ে গেল ঢিল। মাটির ছোট ছোট ঢেলা উড়ে আসছে। ঢিলগুলো এতই আস্তে যে, মনে হচ্ছে কোনো ছোট্ট শিশু এমনটি করছে। তবে পেছনে ফিরে তাকালে কাউকে দেখা যায় না! দেখা যায় শুধু একটি ঝোপ। 
 
এসময় ঢিলের রহস্য উদ্ঘাটনে নড়েচড়ে বসে উপস্থিতরা। ধরা পড়ে লুকিয়ে থাকা সেই ব্যক্তি বাইরে বেরিয়ে এলেন। দেখা গেল তিনি আর কেউ নন, স্বয়ং মাশরাফি বিন মুর্তজা! শেরেবাংলা স্টেডিয়ামে এভাবেই শৈশবের দুষ্টুমিতে মেতে ওঠেন জনপ্রিয় এই খেলোয়াড়।
 
মাশরাফি লুকিয়ে থেকে এমন দুষ্টুমি করলেও তার ওপরে নজরদারি করছিলেন অন্য কেউ। তার হাতেই ধরা পড়ে যান তিনি। ফলে অধিনায়কের এই দুষ্টুমির ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।
 
ছোটবেলা থেকেই দুষ্টুমি প্রিয় মাশরাফি বিন মুর্তজা। ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পরও চালিয়ে গেছেন তার সেই মজার দুষ্টুমি। যে কারণে সিনিয়র-জুনিয়র সতীর্থদের কাছে সমান প্রিয় তিনি।
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ মে, ২০২০ ইং
ফজর৩:৪৭
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪১
এশা৮:০৪
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৩৬