খেলাধুলা | The Daily Ittefaq

সিটি লিভারপুল শীর্ষেই

সিটি লিভারপুল শীর্ষেই
চেলসি-ম্যান ইউর ড্র
স্পোর্টস ডেস্ক২১ অক্টোবর, ২০১৮ ইং ০২:৪৪ মিঃ
সিটি লিভারপুল শীর্ষেই
ম্যানচেস্টার সিটি ৫-০ গোলে বার্নলি এবং লিভারপুল ১-০ ব্যবধানে হাডার্সফিল্ডের বিরুদ্ধে জিতে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষেই থাকলো। অপরদিকে শেষ মুহুর্তের গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ২-২ ড্রয়ে অপরাজিত থাকলেও দ্বিতীয় স্থানে নেমে গেছে চেলসি। সাথে আছে টটেনহ্যাম যারা ১-০ গোলে হারায় ওয়েস্ট হ্যামকে। 
 
সিটি নিজেদের মাঠে গতকাল শনিবার অনায়াসে জেতে। গোলগুলো করেন সার্জিও আগুয়েরো, বার্নার্দো সিলভা, ফার্নান্দিনহো, রিয়াদ মাহরেজ এবং লেরয় সানে। লিভারপুলের জয়ে গোলটি করেন মোহামেদ সালাহ।
 
ম্যানইউ-চেলসির খেলায় ফলাফলকে ছাপিয়ে যায় দুই দলের বিবাদ। ৯৬তম মিনিটে রস বার্কলির গোলে সমতা ফেরায় স্বাগতিক চেলসি। গোলটি উদযাপনে হোসে মরিনহোর সামনে চলে আসেন চেলসির সহকারী কোচ মার্কো। তাতে ঝগড়া বেধে যায় দুজনের। পরে কিছু সময়ের জন্য দুদলের খেলোয়াড়রাও বিতন্ডায় জড়িয়েছিল।
 
চেলসিই এদিন ২১ মিনিটে আন্তনিও রুডিগারের গোলে এগিয়ে গিয়েছিল। পরে ৫৫ এবং ৭৩ মিনিটে অ্যান্থনি মার্শিয়ালের জোড়া গোলে জয়ের স্বপ্ন দেখছিল ম্যানইউ। কিন্তু ইনজুরি টাইমে গোল হজম করলে ইউনাইটেডের দায়িত্ব নেয়ার পর সাবেক ক্লাবের বিরুদ্ধে প্রথম জয়টি পাওয়া হলো না মরিনহোর।
 
রোনালদোর গোল: ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে গিয়েও জুভেন্তাস ১-১ ড্রয়ে বাধ্য হলো জেনোয়ার সাথে।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৩ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২