খেলাধুলা | The Daily Ittefaq

বিপিএলের ড্রাফট রবিবার

বিপিএলের ড্রাফট রবিবার
স্পোর্টস রিপোর্টার২৭ অক্টোবর, ২০১৮ ইং ১৯:০৮ মিঃ
বিপিএলের ড্রাফট রবিবার
বিপিএল। ছবি: সংগৃহীত
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে রবিবার। এদিন রাজধানীর রেডিসন ব্লু হোটেলে ড্রাফট শুরু হবে সকাল ১২টায়। 
 
আগের আসর থেকে রিটেইন করা ক্রিকেটার, ড্রাফটের বাইরে থেকে দুজন করে বিদেশি ক্রিকেটার নেওয়ার সুযোগে দলগুলো ইতোমধ্যে ৬-৭ জন করে ক্রিকেটার নিশ্চিত করে ফেলেছে। তাই ড্রাফট থেকে খুব বেশি ক্রিকেটার কেনার পথে হাঁটবে না ফ্র্যাঞ্চাইজিরা।
 
আইকন ক্রিকেটারদের মধ্যে মুশফিকুর রহিমের দল এখনও ঠিক হয়নি। চিটাগং ভাইকিংস দলে বেড়াতে চেয়েছিল মুশফিককে। কিন্তু দলটির সঙ্গে বনিবনা হয়নি এই উইকেটকিপার ব্যাটসম্যানের। আজ ড্রাফটে নাম উঠবে তার। সেখানেই নির্ধারিত হবে আসন্ন বিপিএলে মুশফিক কোন দলের হয়ে খেলবেন।
 
শনিবার জানতে চাইলে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ও বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক বলেছেন, মুশফিকের দল নির্ধারিত হবে ড্রাফটে। চিটাগং তাকে নিতে চেয়েছিল। মুশফিকই মনে হয় খেলতে রাজি হয়নি। এখন স্বাভাবিকভাবে ড্রাফটে যারা ডেকে পাবে তাদের হয়ে খেলবে।
 
তিনি আরও বলেছেন, রবিবার এ-প্লাস থেকে এফ ক্যাটাগরি পর্যন্ত প্রায় দুইশ দেশীয় ও ৩৭৫ জন বিদেশি ক্রিকেটারকে ড্রাফটে তোলা হবে। বিদেশি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি নাম এসেছে ইংল্যান্ড থেকে। বিপিএল খেলতে আগ্রহীদের তালিকায় ইংল্যান্ডের পরই আছে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬