খেলাধুলা | The Daily Ittefaq

মাশরাফি ও সাকিব আওয়ামী লীগের ফরম নেবেন আগামীকাল

মাশরাফি ও সাকিব আওয়ামী লীগের ফরম নেবেন আগামীকাল
অনলাইন রিপোর্ট১০ নভেম্বর, ২০১৮ ইং ১৫:০৪ মিঃ
মাশরাফি ও সাকিব আওয়ামী লীগের ফরম নেবেন আগামীকাল
অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত
 
বাংলাদেশ ক্রিকেট দলের দুই অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন।
 
আগামীকাল রবিবার তারা ফরম সংগ্রহ করবেন বলে দৈনিক ইত্তেফাক অনলাইনকে জানিয়েছেন দলটির উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
 
তিনি বলেন, মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসানের পক্ষ থেকে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যোগাযোগ করা হয়েছে। আগামীকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তারা মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন।
 
এর আগে গত ২৯ মে মাশরাফি বিন মুর্তজা নির্বাচন করবেন বলে আশ্বাস দিয়েছিলেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি বলেছিলেন, আগামী নির্বাচনে সবাই তাকে সহায়তা করবেন। এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, যদি বিএনপি থেকেও সে দাঁড়ায় তারপরও তাকে সহায়তা করবেন। কোন আসন থেকে নির্বাচন করবেন সেটি এখন বলা যাবে না।
 
মন্ত্রী বলেন, আমার ভোট ব্যংক হলো যারা ক্রিকেট পছন্দ করেন। আমি যখন নির্বাচন করি ৪৮ বছর বয়সে, তখন আকরাম খানসহ সবাই আমার নির্বাচনী এলাকায় গিয়েছেন। এখন মাশরাফি, সাকিব অনেক কম বয়সে নির্বাচন করবে। আমি ক্রিকেটের শীর্ষ পদে ছিলাম, আবার পদত্যাগও করেছি। আমি পদত্যাগ না করলে ক্রিকেট শেষ হয়ে যেতো।  
 

ইত্তেফাক/এএম/কেকে

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুলাই, ২০১৯ ইং
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪