অর্থনীতি | The Daily Ittefaq

ঈদে অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

ঈদে অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট
অনলাইন ডেস্ক৩০ জুলাই, ২০১৮ ইং ১৯:২৮ মিঃ
ঈদে অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট
 
আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি ১৭ থেকে ২১ আগস্ট পর্যন্ত ফিরতি ফ্লাইটে রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করা যাবে সর্বনিম্ন ১ হাজার ৯৯৯ টাকায়।
 
ইউএস-বাংলা এয়ারলাইন্স ঈদ উপলক্ষে আগামী ১৭ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে ৮টি, সৈয়দপুরে ৪টি, রাজশাহীতে ৩টি এবং বরিশালে ২টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে। এছাড়া নির্ধারিত সূচি অনুযায়ী প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ১টি, রাজশাহীতে ১টি এবং বরিশালে সপ্তাহে ৩টি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।
 
পাশাপাশি ঢাকামুখী যাত্রীদের জন্য ভাড়ার উপর দিচ্ছে স্পেশাল অফার। এই সুযোগ ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭ থেকে ২১ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। এই অফারের আওতায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।
 
বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৩ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫৩
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৯সূর্যাস্ত - ০৬:৪৭