অর্থনীতি | The Daily Ittefaq

রিজেন্ট এয়ারওয়েজে মূল্য ছাড়

রিজেন্ট এয়ারওয়েজে মূল্য ছাড়
অনলাইন ডেস্ক১০ নভেম্বর, ২০১৮ ইং ১৭:২১ মিঃ
রিজেন্ট এয়ারওয়েজে মূল্য ছাড়
৮ম বর্ষপূর্তি উপলক্ষে রিজেন্ট এয়ারওয়েজে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। ছবি: ফেসবুক
৮ম বর্ষপূর্তি উপলক্ষে ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৬ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে বিমানসংস্থাটি। 
 
ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজারর ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা এবং অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম ৪ হাজার ২৯৯, কক্সবাজার ৬ হাজার ২৯৯, সৈয়দপুর ৪ হাজার ২৯৯ ও যশোর ৪ হাজার ১৯৯ টাকা করা হয়েছে। 
 
রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে ১০ ডিসেম্বর এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। ভ্রমণ করা যাবে ১১ নভেম্বর থেকে আগামী বছরের ২৬ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে। এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন। 
 
রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। রিজেন্ট ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে। প্রেস বিজ্ঞপ্তি
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ অক্টোবর, ২০১৯ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫৩
মাগরিব৫:৩৪
এশা৬:৪৬
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯