সারাদেশ | The Daily Ittefaq

কিস্তি খেলাপী গ্রহিতাকে আটকে রেখে মেরেছে শরণখোলা গ্রামীণ ব্যাংক

কিস্তি খেলাপী গ্রহিতাকে আটকে রেখে মেরেছে শরণখোলা গ্রামীণ ব্যাংক
শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা০৭ অক্টোবর, ২০১৮ ইং ০০:২০ মিঃ
কিস্তি খেলাপী গ্রহিতাকে আটকে রেখে মেরেছে শরণখোলা গ্রামীণ ব্যাংক
মারধরের স্বীকার গ্রামীণ ব্যাংকের ঋণ গ্রহীতার স্বামী
গ্রামীণ ব্যাংকের ঋণের সাপ্তাহিক কিস্তি দিতে না পারায়  ঋণ গ্রহিতার স্বামীকে দিনভর অফিসে আটকে রেখে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গ্রামীণ ব্যাংকের বাগেরহাটের শরণখোলার ধানসাগর ইউনিয়ন শাখায় গত বৃহস্পতিবার  (৪ অক্টোবর) সকালে। 
 
মারধরের শিকার মো. রিপন খলিফা (৩০) শনিবার সকালে সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান, তার স্ত্রী হোসনে আরা বেগম গ্রামীণ ব্যাংকের  ধানসাগর ইউনিয়ন শাখা থেকে  ৩০ হাজার টাকা ঋণ নেন। বৃহস্পতিবার সাপ্তাহিক  কিস্তি ৮০০/- টাকা দিতে পারেননি।  এ কারনে শাখা ব্যবস্থাপক এনামুল হক ও মাঠকর্মী সোহাগ  বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পশ্চিম খোন্তাকাটা চৌমোহনা এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায়। তারপর ব্যাংকের ধানসাগর শাখায় দিনভর আটকে রেখে মারধর করে সন্ধ্যায় তাকে ছেড়ে দেয়। এ ঘটনার এক সপ্তাহ আগে আমড়াগাছিয়া সাতঘর গ্রামের বাড়ি থেকে তার শ্যালক রাজুকেও (২৫) ধরে নিয়ে  একইভাবে মারধর করা হয় বলে রিপন অভিযোগে জানান।
 
এ ব্যাপারে পশ্চিম খোন্তাকাটা গ্রামের স্কুল শিক্ষক মো. ফরিদ হোসেন বলেন, দিনমজুর রিপন খলিফা আমার চৌমোহনা গ্রামের পরিত্যাক্ত বাড়িতে পাহারাদার হিসেবে থাকে। সেখান থেকে গ্রামীণ ব্যাংকের লোকজন তাকে ধরে নিয়ে মারধর করে সন্ধ্যায় ছেড়ে দেয়। পরে আমি তাকে প্রাথমিক চিকিৎসা করাই। 
 
এ ব্যপারে  গ্রামীণ ব্যাংকের ধানসাগর শাখা ব্যবস্থাপক মো. এনামুল হকের কাছে মোবাইল ফোনে  জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে এড়িয়ে যান।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৯ মে, ২০২০ ইং
ফজর৩:৪৫
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮