সারাদেশ | The Daily Ittefaq

বিকাশ অ্যাকাউন্ট হ্যাকিং চক্রের সদস্য আটক

বিকাশ অ্যাকাউন্ট হ্যাকিং চক্রের সদস্য আটক
মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা১৪ অক্টোবর, ২০১৮ ইং ১৮:১৯ মিঃ
বিকাশ অ্যাকাউন্ট হ্যাকিং চক্রের সদস্য আটক
ফরিদপুরে র‌্যাব কার্যালয়ে আটক রুবেল খান। ছবি: ইত্তেফাক
ফরিদপুরের মধুখালী উপজেলার ঘোপঘাট বাজার থেকে বিকাশ অ্যাকাউন্ট হ্যাকিং সংঘবদ্ধ চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। তিনি মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের ঘোপঘাট গ্রামের আব্দুস সালাম খানের ছেলে রুবেল খান (১৯)। 
 
র‌্যাব-৮ সূত্র জানায়, রবিবার দুপুর আড়াইটায় কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে ঘোপঘাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিকাশ অ্যাকাউন্ট হ্যাকিংকারী সংঘবদ্ধ চক্রের সক্রিয় সদস্য মো. রুবেল খানকে আটক করেন।
 
জানা যায়, গত ৫ অক্টোবর মধুখালী থানাধীন আকলিমা বেগমের ব্যক্তিগত বিকাশ অ্যাকাউন্টে বিদেশ থেকে ২০ হাজার টাকা পাঠান তার স্বামী। এরপর একই থানার ঘোপঘাট বাজারে অবস্থিত বিকাশ এজেন্ট মো. রুবেল খান প্রযুক্তির সহায়তায় বিশেষ কৌশলে ওই ২০ হাজার টাকা ক্যাশ আউট করে নেন। পরবর্তীতে আকলিমা তার ব্যক্তিগত বিকাশ অ্যাকাউন্টে কোন টাকা না পেয়ে মধুখালী থানায় একটি জিডি করেন।
 
এর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে ঘোপঘাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে রুবেল খানকে আটক করে র‌্যাব। আটককৃত রুবেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হ্যাকিং এর মাধ্যমে টাকা নেওয়ার কথা স্বীকার করেন। অভিযানকালে হ্যাকিং এর কাজে ব্যবহৃত বেশ কয়েকটি মোবাইল, ট্যাব এবং বিপুল পরিমাণ সিমকার্ড জব্দ করা হয়। 
 
রুবেলকে মধুখালী থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মধুখালী থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৪ এপ্রিল, ২০২০ ইং
ফজর৪:৩১
যোহর১২:০২
আসর৪:৩০
মাগরিব৬:১৮
এশা৭:৩২
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৬:১৩