সারাদেশ | The Daily Ittefaq

পূজা দেখে ফেরার পথে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

পূজা দেখে ফেরার পথে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার
মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা২০ অক্টোবর, ২০১৮ ইং ১৫:২৮ মিঃ
পূজা দেখে ফেরার পথে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার
ছবিঃ গুগল ম্যাপ থেকে।
কুমিল্লা মুরাদনগর উপজেলায় পূজামণ্ডপ থেকে ফেরার পথে ৪র্থ শ্রেণির মুসলিম ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভূলু চন্দ্র সরকার (৪৫) নামের এক হিন্দু যুবকের বিরুদ্ধে। স্থানীয়রা ধর্ষণের সময় ভূলু চন্দ্র সরকারকে আটক করে পুলিশে দিয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটি পাচঁপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত যুবক পাহাড়পুর পশিচম পাড়া গ্রামের মৃত্যু নিশি চন্দ্র সরকারের ছেলে।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ভিটি পাচঁপুকুরিয়া গ্রামের শাহ আলমের ৪র্থ শ্রেণি পড়ুয়া ছাত্রী পাচঁপুকুরিয়া এলাকায় দুর্গাপূজা দেখতে যায়। মণ্ডপ থেকে বাড়ি ফেরার পথে ভূলা চন্দ্র সরকারের নেতৃত্বে ৩/৪ জন যুবক মেয়েটির মুখ চেপে ধরে পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে ভূলা চন্দ্র সরকার মেয়েটিকে ধর্ষণ করে।
 
মেয়েটির চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ধর্ষককে আটক করে। পরে মুরাদনগর থানার এসআই আ. সুলতানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থল থেকে ভূলা চন্দ্র সরকারকে আটক করে।
 
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মনজুর আলম বলেন, প্রাথমিক ভাবে ধর্ষনের আলামত পাওয়া গেছে এবং আটককৃত যুবকের পকেট থেকে দুইটি যৌন উত্তেজনক ঔষধ পাওয়া গেছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে। আটককৃতের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫৩
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১৯সূর্যাস্ত - ০৬:৪৬