সারাদেশ | The Daily Ittefaq

আড়াইহাজারে উদ্ধার ৪ লাশের একজনের পরিচয় মিলেছে

আড়াইহাজারে উদ্ধার ৪ লাশের একজনের পরিচয় মিলেছে
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ২১ অক্টোবর, ২০১৮ ইং ২১:১৪ মিঃ
আড়াইহাজারে উদ্ধার ৪ লাশের একজনের পরিচয় মিলেছে
স্বামীর লাশ ধরে কান্না করছেন রেশমা আক্তার। ছবি: ইত্তেফাক
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাচঁরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে গুলিবিদ্ধ ৪ যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। রবিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী ঘিদিরপাড়া নামক স্থান থেকে পুলিশ লাশগুলো উদ্ধার করে। তাদের প্রত্যেকের মুখমণ্ডলে মারাত্মক আঘাতের চিহু এবং মাথার কিছু অংশ থেঁতলে দেওয়া হয়েছে। 
 
নিহত ব্যক্তিদের বয়স ৩০ থেকে ৪৫ এর মধ্যে হতে পারে। ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও ঢাকা মেট্রো-চ-১৩-০৫০১ সিরিয়াল নাম্বারের একটি সাদা রঙয়ের নোয়া গাড়ি উদ্ধার করা হয়। 
 
এ লাশগুলির মধ্যে একজনের পরিচয় সনাক্ত হয়েছে। তার নাম লুৎফর মোল্লা (৩৬)। তার বাবার নাম মনসুর মোল্লা। তিনি রাজধানী ঢাকার রামপুরায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। পেশায় গাড়ি চালক। 
 
বিকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে গিয়ে রেশমা আক্তার শরীরে টি-শার্ট দেখে লাশ সনাক্ত করেন। শনাক্তকৃত লাশটি তার স্বামী লুৎফর মোল্লার। এসময় তিনি হাউমাউ করে কান্নায় ভেঙ্গে পড়েন। 
 
নিহত লুৎফরের স্ত্রী রেশমা জানান, তার স্বামী বাস চালক। গত শুক্রবার বিকালে বাসা থেকে তার স্বামী বের হন। সন্ধ্যা ৭টার দিকে গাড়ি নিয়ে রাস্তায় নামেন। রাত ১টায় স্বামীর সঙ্গে তার শেষ বারের মতো কথা হয়। এরপর থেকে স্বামীর মোবাইল বন্ধ পাওয়া যায়। রবিবার সকালে টেলিভিশনে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৪ জনের লাশ উদ্ধারের খবর পেয়ে নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে ছুটে আসেন তিনি। 
 
নিহত লুৎফর মোল্লার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ছেলে রিশাদ ৮ম শ্রেণি ও মেয়ে লিজা ৪র্থ শ্রেণিতে পড়ে। 
 
পুলিশ লাশগুলো ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসে। ময়না তদন্ত শেষে বিকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আসাদুজ্জামান গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেন। 
 
তিনি বলেন, ৪টি লাশের মধ্যে তিনজনের মাথায় গুলির চিহ্ন রয়েছে। তবে চারজনেই মাথার পেছন থেকে আঘাত করা হয়েছে। ভারী কোন বস্তু দিয়ে মাথা ও মুখমণ্ডল থেঁতলে দেয়া হয়েছে। তিনি আরো বলেন, গত শনিবার রাতের কোন এক সময়ে চারজনকে হত্যা করা হয়েছে। 
 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ হক জানান, ভোরে এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে অন্য কোথায় এদের হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। লাশের পাশ থেকে দুটি পিস্তল ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১