সারাদেশ | The Daily Ittefaq

কালীগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কালীগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা০৫ নভেম্বর, ২০১৮ ইং ১৭:৪৫ মিঃ
কালীগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
লাল মিয়া
গাজীপুরের কালীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে লাল মিয়া (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুলতান উদ্দিন খান।
 
সোমবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার বালীগাঁও চৌধুরী বাড়ি সংলগ্ন নাভানা প্লাস্টিক পাইপ কোম্পানির পশ্চিম পাশে টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
লাল মিয়া কালীগঞ্জ পৌর এলাকার চৈতারপাড়া গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি স্থানীয় একটি ইট ভাটায় ঠিকাদারীতে ইট ভাঙ্গার (সিপ্টিন) কাজ করতেন।
 
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই মো. সুলতান উদ্দিন খান জানান, লাল মিয়া শারীরিক অসুস্থতার কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। এ সময় টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কে বালীগাঁও নামক স্থানে গেলে বিপরীত দিক থেকে আসা ঘোড়াশালগামী একটি দ্রুত গতির ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। অপরদিকে ট্রাকটি তাকে চাপা দিয়ে দ্রুতু পালিয়ে যায়। পরে খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
 
ওই এসআই আরো জানান, প্রাথমিক সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হয়েছে। তবে নিহত পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১২ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৯সূর্যাস্ত - ০৬:৪৭