সারাদেশ | The Daily Ittefaq

রংপুর আদালতে সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১০

রংপুর আদালতে সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১০
রংপুর অফিস০৫ নভেম্বর, ২০১৮ ইং ১৮:৫৯ মিঃ
রংপুর আদালতে সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১০
রংপুর জেলা। ছবি: গুগল ম্যাপ
সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও ঐক্যফ্রন্ট নেতা মইনুল হোসেনকে রংপুরের আদালতে নেওয়ার সময় ক্ষমতাসীন দলের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। এ মামলায় রবিবার রাতে বিএনপির ১০ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
 
পুলিশ সূত্রে জানা গেছে, আদালত চত্বরে সংঘর্ষের ঘটনায় পুলিশের কাজে বাঁধা দেওয়ার অভিযোগে কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান বাদী হয়ে ২৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করে একটি মামলা করেন। এছাড়া মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান আনিস বাদী হয়ে ২৮ জনের নাম উল্লেখসহ আরও ৪০জনকে আসামি করে অপর একটি মামলা দায়ের করেন।
 
রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি) আলতাফ হোসেন জানিয়েছেন, রবিবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপির ১০ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে তাদেরকেও গ্রেপ্তার করা হবে।
 
উল্লেখ্য, গত ৪ নভেম্বর রবিবার একটি মানহানি মামলায় ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুরের একটি আদালতে হাজিরের সময় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শনিবার ব্যারিস্টার মইনুল হোসেনকে ঢাকার কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে রংপুর কেন্দ্রীয় কারাগারে নেয়া হয় এবং রবিবার দুপুর সোয়া ১২টায় তাকে আদালতে হাজির করা হয়।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১২ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৯সূর্যাস্ত - ০৬:৪৭