সারাদেশ | The Daily Ittefaq

কুমিল্লায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

কুমিল্লায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার
কুমিল্লা প্রতিনিধি০৫ নভেম্বর, ২০১৮ ইং ২০:১১ মিঃ
কুমিল্লায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার
ছবি সংগৃহীত
কুমিল্লায় সামছুন্নাহার মীম নামে দশম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সে কুমিল্লা নগরীর দক্ষিণ ঠাকুরপাড়াস্থ কুমিল্লা রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল এবং সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার বিতরচর গ্রামের প্রবাসী আবদুল মোতালেবের মেয়ে। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে সোমবার সন্ধ্যায় ওই ছাত্রীর মরদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।
 
জানা যায়, সামছুন্নাহার মীম কুমিল্লা রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের তত্ত্বাবধানে পরিচালিত ওই প্রতিষ্ঠান সংলগ্ন রাবেয়া বশরী ছাত্রী নিবাসে থেকে লেখাপড়া করতো। প্রতিদিনের মতো সে রবিবার ওই ছাত্রীনিবাসে অবস্থান করছিল। বিকাল সাড়ে ৩টার দিকে সে ফ্যানের সাথে ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।
 
পরে কোতোয়ালি মডেল থানার পুলিশ সন্ধ্যায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 
এ বিষয়ে কলেজের অধ্যক্ষ আবদুল হান্নান জানান, রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে ওই ছাত্রীকে তার কক্ষে পাওয়া যাচ্ছিল না। পরে খোঁজাখুজি করে পাশের একটি পরিত্যক্ত কক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মৃত দেখে পুলিশকে খবর দেয়া হয়।
 
সোমবার বিকালে ময়নাতদন্ত শেষে ছাত্রীর মরদেহ তার মা ও স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে। তবে কি কারণে ওই ছাত্রী আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি বলে তিনি জানিয়েছেন।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১২ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৯সূর্যাস্ত - ০৬:৪৭