সারাদেশ | The Daily Ittefaq

ভাণ্ডারিয়ায় বাই সাইকেল মার্কার সমর্থনে মহিলা পাার্টি ও যুবসংহতির মিছিল

ভাণ্ডারিয়ায় বাই সাইকেল মার্কার সমর্থনে মহিলা পাার্টি ও যুবসংহতির মিছিল
ভাণ্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা০৮ নভেম্বর, ২০১৮ ইং ১৯:৪৫ মিঃ
ভাণ্ডারিয়ায় বাই সাইকেল মার্কার সমর্থনে মহিলা পাার্টি ও যুবসংহতির মিছিল
ভাণ্ডারিয়ায় বৃহস্পতিবার বিকেলে জাতীয়পার্টি জেপির চেয়ারম্যান এবং পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর উন্নয়নের প্রতীক বাই সাইকেল মার্কার সমর্থনে যুবসংহতির বিশাল এক মিছিল বের করা হয়। মিছিলের নেতৃত্বে ছিলেন কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক দুলাল সরদার। 
 
'উন্নয়নের রূপকার, মঞ্জু ভাইকে দরকার', 'আনোয়ার হোসেন মঞ্জুর ছালাম নিন, বাই সাইকেল মার্কায় ভোট দিন' এমন স্লোগানে বাই সাইকেল প্রতীক সম্বলিত প্লাকার্ড, বাদ্যবাজনাসহ মিছিলটি ভাণ্ডারিয়া পৌর শহরের ভুবনেশ্বর ব্রিজ এলাকা থেকে শুরু হয়। ঐতিহ্যবাহী ভাণ্ডারিয়া বাজারের সকল সড়ক এবং শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয়পার্টি জেপির উপজেলা দলীয় কার্যালয় প্রাঙ্গনে শেষ হয়। বাজারে মিছিল চলাকালে ব্যবসায়ীরা হাত উচিয়ে মিছিলকারীদের সঙ্গে তালে তাল মিলিয়ে সমর্থন করে।
 
পরে দলীয় কার্যালয় প্রাঙ্গনে এক সমাবেশে জেপির উপজেলা সিনিয়র যুগ্ন আহবায়ক মো. গোলাম সরওয়ার জোমাদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুগ্ন আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার। এছাড়াও বক্তব্য রাখেন সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান টুলু, যুবসংহতির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক দুলাল সরদার,ছাত্রসমাজের উপজেলা আহবায়ক আরিফুল ইসলাম শিমুল আকন প্রমুখ।
এদিকে বৃহস্পতিবার সকালে জাতীয়পার্টি জেপির উপজেলা মহিলা পার্টির উদ্যোগে এক বিশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিশাল মিছিলটি ভাণ্ডারিয়া ইকোপার্ক সংলগ্ন বে-সরকারি উন্নয়নমূলক দুস্থ কল্যাণ সংস্থার কার্যালয় প্রাঙ্গন থেকে শুরু হয়। 
 
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আনোয়ার হোসেন মঞ্জুর সালাম নিন উন্নয়নের মার্কা বাই সাইকেল মার্কায় ভোট দিন এই স্লোগানে স্লোগানে বিপুল সংখ্যক লোক পোনা নদীর উপর অবস্থিত ওভার ব্রিজ পাড় হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে স্থানীয় বাসস্ট্যান্ড কালিমা চত্বরে এক পথসভায় মিলিত হয়। এ সময় বাসস্ট্যান্ডের প্রায় শতাধিক বিভিন্ন দোকানের ব্যবসায়ী, পথচারিসহ বিপুল সংখ্যক লোক জড়ো হয়। পরে উপজেলা মহিলা পার্টির সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেপির উপজেলা সিনিয়র যুগ্ম আহবায়ক, সাবেক ভাণ্ডারিয়া সদর ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরওয়ার জোমাদ্দার।
 
এছাড়া উপজেলা ও ইউনিয়ন নেত্রীদের মধ্যে বক্তব্য রাখেন, বেবী রানী, মঞ্জু রানী সিংহ, ফাতেমা আক্তার  সালমা আহম্মেদ, মাহিনুর রুবি,শাহানাজ বেগম, নিলুফা ইয়াসমিন, বিউটি আক্তার, ফিরোজা বেগম, রিনা বেগম, সোনিয়া সালাম, শাহিদা বেগম, শাহানাজ বেগম, পারভিন বেগম, নাছিমা বেগম। তাদের সঙ্গে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন কাজী আতাহার হোসেন, মামুনুর রশিদ সরদার, শিশির দত্ত প্রমুখ।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৩০ মার্চ, ২০২০ ইং
ফজর৪:৩৭
যোহর১২:০৪
আসর৪:৩০
মাগরিব৬:১৭
এশা৭:৩০
সূর্যোদয় - ৫:৫৩সূর্যাস্ত - ০৬:১২