সারাদেশ | The Daily Ittefaq

মুলাদীতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মুলাদীতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
মুলাদী (বরিশাল) সংবাদদাতা০৮ নভেম্বর, ২০১৮ ইং ২০:০৫ মিঃ
মুলাদীতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
বরিশালের মুলাদীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে মুলাদী থানা পুলিশ উপজেলার কাজিরচর ইউনিয়নের ডিক্রিরচর গ্রামের মঞ্জু চৌকিদারের বাড়ি থেকে তার কন্যা তামান্না আক্তারের (১৩) লাশ উদ্ধার করে। তামান্না উপজেলার প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।
 
হতদরিদ্র মঞ্জু চৌকিদার জানান, বুধবার সকালে তিনি ভ্যান চালাতে যান এবং তার স্ত্রী তাছলিমা বেগম ঝিয়ের কাজ করতে অন্যের বাড়িতে যান। স্কুল বন্ধ থাকায় সকাল ১০টার দিকে তামান্না এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাড়ি ফিরে আসে। সন্ধ্যার দিকে তাছলিমা বেগম বাড়ি ফিরে ঘরের দরোজা খোলা এবং টেবিলের উপরে ঘরের আড়ার সঙ্গে মেয়ে তামান্নার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার করে কান্না শুরু করে। স্থানীয়রা এসে লাশ দেখে থানায় সংবাদ দিলে মুলাদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার রাতেই লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে মর্গে প্রেরণ করেন। 
 
তামান্না মা তাছলিমা বেগম জানান, তাদের অনুপস্থিতির সুযোগে দুর্বৃত্তরা তার মেয়েকে ধর্ষণের পর হত্যা করে লাশ আড়ার সঙ্গে ঝুলিয়ে থাকতে পারে।
 
এ ব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার জানান, ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না। তবে বিষয়টি সন্দেহের চোখে দেখা হচ্ছে এবং তদন্ত শুরু করা হয়েছে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০২০ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯