সারাদেশ | The Daily Ittefaq

সারিয়াকান্দিতে বিএনপির ৩৯ জনের নামে মামলা

সারিয়াকান্দিতে বিএনপির ৩৯ জনের নামে মামলা
স্টাফ রিপোর্টার, বগুড়া০৮ নভেম্বর, ২০১৮ ইং ২০:৩২ মিঃ
সারিয়াকান্দিতে বিএনপির ৩৯ জনের নামে মামলা
বগুড়ার সারিয়াকান্দি উপজেলা সদরে ও একটি ইউনিয়নে আওয়ামী কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ও হাটশেরপুর ইউনিয়নের খোর্দ্দবলাইল সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি ও তার অঙ্গসংগঠনের ৩৯ নেতাকর্মীর নামে গতকাল বৃহস্পতিবার পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 
 
সারিয়াকান্দি থানা সূত্রে জানা গেছে, উপজেলার খোর্দ্দবলাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এফাছ উদ্দিন ও পৌর এলাকার ৪ নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বাদী হয়ে ৩৯ জন বিএনপির নেতাকর্মী ও অজ্ঞাতনামা আরো ৩০- ৪০ জন নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেন।
 
মামলার বাদী জাহিদুল ইসলাম জানান, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে একদল দুর্বৃত্ত  উপজেলা আওয়ামী লীগের অফিসকে লক্ষ্য করে পরপর ৫-৬ টি ককটেল বিস্ফোরণ ঘটায়।এ সময় আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। বিস্ফোরণ করে তারা 'খালেদা জিয়ার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই' বলে স্লোগান দিয়ে দ্রুত মোটসাইকেলযোগে পালিয়ে যায়।
 
মামলার আরেক বাদী আওয়ামী লীগ নেতা এফাজ উদ্দিন বলেন, রাত সাড়ে ৮টার দিকে মুখোশধারী কতিপয় দুর্বৃত্ত দ্রুত মোটরসাইকেল নিয়ে খোর্দ্দবলাইল পার্টি অফিসের সামনে আতঙ্ক সৃষ্টি করে, বিভিন্ন রকমের স্লোগান দিতে থাকে। এ সময় তারা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে থানা পুলিশকে খবর দিই।
 
খবর পেয়ে এসে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ১টি ও খোর্দ্দবলাইল আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে ৩ টি  অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ। সারিয়াকান্দি 
 
থানার অফিসার ইনচার্জ আল আমিন বলেন, এ ঘটনায় থানায় আওয়ামী লীগের দুইনেতা বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সঙ্গে যেই জড়িত থাক তাদের গ্রেপ্তার করা হবে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০২০ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯