বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

মালিকের ৮০ লাখ টাকা বাঁচিয়ে পুরষ্কার টি-শার্ট, মালিককে পাল্টা শিক্ষা

মালিকের ৮০ লাখ টাকা বাঁচিয়ে পুরষ্কার টি-শার্ট, মালিককে পাল্টা শিক্ষা
অনলাইন ডেস্ক২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:২৪ মিঃ
মালিকের ৮০ লাখ টাকা বাঁচিয়ে পুরষ্কার টি-শার্ট, মালিককে পাল্টা শিক্ষা
ছবি : প্রতীকী
জীবনের ঝুঁকি নিয়ে ডাকাতদের সঙ্গে লড়াই করে বাঁচিয়ে দিয়েছিলেন মালিকের ৮০ লাখ টাকা। কিন্তু সেই মালিক তার প্রাপ্য সম্মান দেয়নি। তাই বাধ্য হয়ে মালিকের ৭০ লাখ টাকা নিয়ে চম্পট দেন সে কর্মচারী।
 
২৮ আগস্ট ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে। মালিকের টাকা হাতিয়ে এক বন্ধুর সাহায্যে চম্পট দিয়েছেন ওই কর্মচারী। সম্প্রতি পুলিশ ওই বন্ধুকে গ্রেফতার করলে তার কাছ থেকে পুরো ঘটনাটি জানতে পারে।
 
পুলিশ জানায়, ৮০ লাখ টাকা বাঁচিয়ে দেওয়া  কর্মচারীর নাম ধ্যান সিংহ। তিনি  দিল্লির এক ব্যবসায়ীর অধীনে কাজ করতেন। খুবই বিশ্বস্ত কর্মচারী ছিলেন। ব্যবসার প্রয়োজনে মোটা টাকার লেনদেন তার হাত দিয়েই করাতেন মালিক।
 
একদিন শহরের একটি ব্যাঙ্কে জমা দেওয়ার জন্য ৮০ লক্ষ টাকা তার জিম্মায় দেন মালিক। পথে ডাকাতদের কবলে পড়ে যান ওই ব্যক্তি। সাক্ষাৎ হিরোর মতো প্রাণপণ লড়ে ডাকাতদের থেকে ৮০ লক্ষ টাকা রক্ষা করেন। তারপর কলার উঁচিয়ে ঘটনার বিস্তারিত জানিয়ে মালিকের হাতে টাকাটা ফিরিয়ে দেন।
 
ধ্যান সিংহ ভেবেছিলেন মালিক খুশি হয়ে তাকে মোটা টাকা পুরস্কার দেবেন। কিন্তু আশাভঙ্গ করে পুরস্কারস্বরূপ মালিক তার হাতে একটি টি-শার্ট ধরিয়ে দেন! এতেই ক্ষ্রিপ্ত হয়ে প্রতিশোধ নেন ধ্যান সিংহ।
 
পুলিশ আরও জানায়,কিছু দিন পর মালিক ফের ধ্যানকে ৭০ লক্ষ টাকা দেন ব্যাঙ্কে জমা দেওয়ার জন্য। কিন্তু এ বার আর সততা দেখাননি।  বন্ধু ইয়াকুবের সঙ্গে ছক কষে টাকা হাতিয়ে  চম্পট দেন।
 
গ্রেফতারের পর ধ্যান সিংহের বন্ধু ইয়াকুব তাদের ছকের সবটাই পুলিশকে জানান। ধ্যানকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।
 
ইত্তেফাক/এসআর
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৯ মে, ২০২০ ইং
ফজর৩:৪৫
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮