বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

মাকে মিষ্টি খাওয়ানোয় বাবাকে পেটাল ছেলে

মাকে মিষ্টি খাওয়ানোয় বাবাকে পেটাল ছেলে
অনলাইন ডেস্ক২৫ অক্টোবর, ২০১৮ ইং ১০:১৪ মিঃ
মাকে মিষ্টি খাওয়ানোয় বাবাকে পেটাল ছেলে
বাবাকে মারধর করছে ছেলে। ছবি : সংগৃহিত
ডায়াবেটিস আক্রান্ত স্ত্রীকে লুকিয়ে মিষ্টি খাইয়েছিলেন ৮০ বছরের বৃদ্ধ। বিষয়টি জানতে পেরে বাবাকে চড়-থাপ্পড় মেরেছে ছেলে। সম্প্রতি কলকাতার অশোকনগর থানার বিল্ডিং মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 
 
এই ঘটনা স্থানীয় এক ব্যক্তি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছে।  মুহূর্তেই এই ভিডিও ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, চেহারার পাঞ্জাবি পরা বৃদ্ধের গলা ধরে গালে একটার পর একটা চড় মারছে ছেলে। বলছে, ‘কেন মাকে সন্দেশ খেতে দিয়েছো? জানো না, মায়ের মিষ্টি খাওয়া নিষেধ। আমাকে জিজ্ঞেস করোনি কেন?’ ভিডিওতে বৃদ্ধকে বলতে শোনা যাচ্ছে, ‘ভুল হয়ে গেছে।’ তারপরও চড়-ধাপ্পড় মারা থামেনি।  
 
খবর পেয়ে বুধবার বাড়িতে যায় পুলিশ। প্রতিবেশীদের অনুরোধে থানায় অভিযোগ করেছেন বৃদ্ধ মানিকলাল বিশ্বাস। এ দিনই গ্রেফতার করা হয় ছেলে প্রদীপ বিশ্বাসকে। প্রদীপ অশোকনগর-কল্যাণগড় পৌরসভার অস্থায়ী কর্মী। 
 
অশোকনগরের বিধায়ক ধীমান রায় জানান, ঘটনাটা তাকে জানিয়েছিলেন মানিকবাবু। পুলিশের কাছে যাওয়ার পরামর্শ দেন বিধায়ক। কিন্তু সে সময়ে মানিক বলেছিলেন, ‘পুলিশ তুলে নিয়ে গিয়ে ছেলেটাকে কষ্ট দিতে পারে। চাকরি-বাকরি নিয়ে টানাটানি হতে পারে।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১