বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

‘ট্রাম্পকে কখনো ক্ষমা করব না’

‘ট্রাম্পকে কখনো ক্ষমা করব না’
ইত্তেফাক ডেস্ক১০ নভেম্বর, ২০১৮ ইং ০৯:৪৮ মিঃ
‘ট্রাম্পকে কখনো ক্ষমা করব না’
সংগৃহীত ছবি
সাবেক মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামা বলেছেন, আমি ট্রাম্পকে কখনো ক্ষমা করবো না। স্বামী বারাক ওবামার জন্ম নিয়ে ষড়যন্ত্র করায় তিনি প্রেসিডেন্ট ট্রাম্পকে নিয়ে তার স্মৃতিকথায় এই মন্তব্য করেছেন। এদিকে তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, তার গর্ভে ভ্রূণ নষ্ট হয়ে যাওয়ায় ২০ বছর আগে তিনি আইভিএফ ব্যবহার করেছিলেন। খবর এনডিটিভি’র
 
মিশেল ওবামা তার স্মৃতিকথা ‘বিকামিং’ এ লিখেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প নির্বাচনী প্রচারণায় ওবামার আমেরিকায় জন্ম নিয়ে ষড়যন্ত্র তত্ত্ব বের করেছিলেন। কিন্তু এটা সত্য ছিল না। এটা ছিল সম্পূর্ণ মিথ্যা এবং সংকীর্ণ মনের কাজ। কিন্তু এটা বিপজ্জনক।
 
মিশেল ওবামা বলেন, একজন বিকৃতমনা মানুষ যদি গুলি ভর্তি বন্দুক দিয়ে ওয়াশিংটনে হামলা চালায় তাহলে কী ঘটবে? তিনি নারীদের নিয়ে প্রেসিডেন্ট ট্রাম্পের মনোভাবের নিন্দা জানান। ফার্স্ট লেডি বলেন, ট্রাম্পের মন্তব্য আমাদের পরিবারকে ঝুঁকির মধ্যে ফেলেছিল। তাই আমি তাকে কখনো ক্ষমা করবো না।
 
এদিকে মিশেল এবিসি নিউজকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ২০ বছর আগে তার মিসকারেজ হয়েছিল। কিন্তু তিনি কাউকে বলতে পারেননি। পরে তিনি এবং তার স্বামী ওবামা সন্তান জন্মদানের জন্য আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেনশন) পদ্ধতি ব্যবহার করেছিলেন। এর মাধ্যমে তার দুই মেয়ে জন্মগ্রহণ করেছিল।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ অক্টোবর, ২০১৯ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪