বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

ঘুমের মধ্যে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে ফেললেন বিবাহিত প্রেমিকা

ঘুমের মধ্যে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে ফেললেন বিবাহিত প্রেমিকা
অনলাইন ডেস্ক১১ নভেম্বর, ২০১৮ ইং ১৬:১৮ মিঃ
ঘুমের মধ্যে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে ফেললেন বিবাহিত প্রেমিকা
রাজেন্দ্র নায়েক কটকের একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন। ছবি: এনডিটিভি।
রাগের মাথায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে ফেললেন মহিলা। বুধবার রাতে উড়িষ্যার কেওনঝাড় জেলার একটি গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, বিবাহিত ওই মহিলা অনেকদিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্কে ছিলেন ওই ব্যক্তির সঙ্গে। বাদাউয়াগান গ্রামে ওই মহিলার বাড়িতেই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) জেমস টপ্পো।
 
২৫ বছর বয়সী ওই ব্যক্তির নাম রাজেন্দ্র নায়েক। কটকের একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন তিনি। তাঁর পরিবারের অভিযোগে শুক্রবার ২৪ বছর বয়সী ওই মহিলাকে গ্রেপ্তার করা হয়। রাজেন্দ্রের সঙ্গে তীব্র বচসা হওয়ার পরে যে ধারালো অস্ত্র দিয়ে তাঁর পুরুষাঙ্গ কেটে ফেলে কমলা পাত্র নামের ওই মহিলা তাও উদ্ধার করেছে পুলিশ।
 
ঝাড়বেদা গ্রামের বাসিন্দা রাজেন্দ্র নায়েক চেন্নাইয়ের একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন এবং বিবাহিত এই মহিলার সাথে প্রেমের সম্পর্কেই ছিল। চেন্নাই থেকে ফিরে আসার পরেই তিনি কমলার বাড়িতে প্রায়ই যেতেন।
 
রাজেন্দ্র মঙ্গলবার চেন্নাই থেকে ফিরেছিলেন, এবং পরের দিন কমলার বাড়িতে যান। সেখানে তাঁদের দুজনের মধ্যে প্রচণ্ড কথা কাটাকাটি হয়। রাজেন্দ্র যখন ঘুমিয়ে পড়ে তখন রাগে ধারালো ওই অস্ত্র দিয়ে রাজেন্দ্রর পুরুষাঙ্গ কেটে ফেলেন কমলা। পুলিশ জানিয়েছে, এসমস্তই নিজের স্বীকারোক্তিতে বলেছেন কমলা।
 
গুরুতর আহত অবস্থায় রাজেন্দ্রকে প্রথমে হরিচন্দনপুরের হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তারপর কেওনঝাড় জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। এরপরে আবার কটকের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় রাজেন্দ্রকে।
 
ইত্তেফাক/টিএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৯ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫